1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
শিবগঞ্জে স্কুল মাঠে গরু ছাগলের হাট ডিবির অভিযানে তালতলীতে ১৮০ ইয়াবা সহ আটক ১ বৈষম্যবিরোধী ছাত্র-জনতার আন্দোলনে শহীদ রথিন বিশ্বাসের পরিবারের পাশে গোপালগঞ্জ জেলা প্রশাসক কোটালীপাড়ায় গোপালগঞ্জ জেলা প্রশাসকের সাথে সাংবাদিকদের মতবিনিময় র‍্যাব-৭ ও র‍্যাব-১১ এর যৌথ আভিযানে ০৪ আগস্ট ২০২৪ খ্রি. বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনরতদের উপর গুলিবর্ষণের মাধ্যমে হত্যা চেষ্টা মামলার আসামি সুলাইমান বাদশা আটক। র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে অপহৃত সিএনজি ফিলিং স্টেশনের কর্মচারীকে জীবিত উদ্ধার এবং অপহরণের মূলহোতা ও অটোরিক্সা জব্দ সহ অপহরণকারী গ্রেফতার-০৭ র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে ধর্ষণের চেষ্টা ও পর্নোগ্রাফি মামলার মূলহোতা সহ গ্রেফতার-০৩ বরিশাল রেঞ্জ ডিআইজি মহোদয় বরগুনা জেলার সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় যোগদান। চট্টগ্রাম সি ই পি জেড এ কর্মরত তহমিনা নামের এক গার্মেন্টস কর্মী নিখোঁজ কালাইয়ে নার্সিং ও মিডওয়াইফারির অবস্থান কর্মসূচি

ঠাকুরগাঁও-৩ আসনে আসন্ন উপনির্বাচনে জনগণের ব্যাপক সাড়া পেয়ে সতন্ত্র এমপি পদপ্রার্থী হিসেবে মনোনয়ন পত্র জমা দিলেন অধ্যক্ষ গোপাল চন্দ্র গীতি গমন চন্দ্র রায় গীতি।।

  • আপডেট সময়ঃ বৃহস্পতিবার, ৫ জানুয়ারী, ২০২৩
  • ৫৯ জন দেখেছেন

স্টাফ রিপোর্টার।।ঠাকুরগাঁও-৩ আসনে আসন্ন উপনির্বাচনে পীরগঞ্জ উপজেলার কৃত্তি সন্তান দূর্গাপুর গ্রামের ডিএন ডিগ্রি কলেজের অধ্যক্ষ গোপাল চন্দ্র রায়।তিনি সতন্ত্র এমপি পদপ্রার্থী ঠাকুরগাঁও-৩ আসনে সিংহ প্রতীক নিয়ে নির্বাচনে অংশ গ্রহণ করার জন্য প্রথমে পীরগঞ্জ উপজেলা সহকারী রিটার্নিং অফিসারের কার্যালয়ে এসে মনোনয়ন পত্রের ফটোকপি জমা দেন এবং সেখানে জমা দেওয়ার পরে ঠাকুরগাঁও জেলা রিটার্নিং অফিসারের কাছে মূল কপি জমা দেওয়ার উদ্দেশ্যে রওয়ানা দেন। সে সময়,এমপি পদপ্রার্থী গোপাল চন্দ্র রায় পীরগঞ্জ উপজেলা রিটার্নিং অফিসের সামনে সাংবাদিকদের প্রশ্নের উত্তর বলেন নির্বাচন কমিশনের প্রতি আমার গভীর শ্রদ্ধা ও বিশ্বাস আছে নির্বাচন সুষ্ঠু হবে সুষ্ঠু নির্বাচন হলে আমি অবশ্যই জয়ী হবো এটা আমার বিশ্বাস।জনগণ আমাকে ব্যাপকভাবে সাড়া দিয়েছে তাদের ডাকেই আমি আজ এমপি পদপ্রার্থী। আশা করি জনগণ আমাকে ভোট দিয়ে নির্বাচিত করবে এটা আমার দীর্ঘ বিশ্বাস।

শেয়ার করুন

আরো দেখুন......